জেলা রেজিস্ট্রারের কার্যালয়, ঠাকুরগাঁও কর্তৃক প্রদেয় সেবার বিবরণ
ক্রমিক নং |
সেবার ধরণ |
সেবা প্রাপ্তির সময়সীমা |
সেবাদানকারী কর্মকর্তার পদবী ও ঠিকানা |
টেলিফোন |
১ |
জনগনকে দলিল রেজিস্ট্রেশন সংক্রান্ত বিষয়ে প্রত্যাশিত মতে পরামর্শ প্রদান ও সমস্যা নিরসন। |
১ দিন |
জেলা রেজিস্ট্রার, ঠাকুরগাঁও। |
০৫৬১-৬১৫৭৮ |
২ |
জেলা সদর বা উপজেলা পর্যায় দলিলের নকল বা তথ্য সংগ্রহে সমস্যা নিরসণ। |
১ দিন |
ঐ |
ঐ |
৩ |
জেলা সদর বা উপজেলা পর্যায়ে কর্মকর্তা/কর্মচারীদের অনিয়ম/দুর্নীতি সম্পর্কে অভিযোগের তদন্তকরণ। |
৭-৩০ দিন |
ঐ |
ঐ |
৪ |
জেলাধীন নিকাহ্ রেজিস্ট্রারদের অনিয়ম/দূর্নীতি সংক্রান্ত অভিযোগের তদন্তকরণ। |
৭-৩০ দিন |
ঐ |
ঐ |
৫ |
সাব-রেজিস্ট্রি অফিসের নকলনবীশ বা দলিললিখকদের অনিয়ম/দুর্নীতি সংক্রান্ত অভিযোগের তদন্তকরণ। |
৭-৩০ দিন |
ঐ |
ঐ |
৬ | তথ্য অধিকার আইন মোতাবেক প্রত্যাশিত তথ্য সরবরাহ করণ।
|
বিধি মোতাবেক | ঐ | ঐ |
৭ | রেজিস্ট্রি অগ্রাহ্যকৃত দলিলে আপীল গ্রহণ ও উহার নিস্পত্তি করণ।
|
বিধি মোতাবেক | ঐ | ঐ |
বিশেষ দ্রষ্টব্য : দলিল রেজিস্ট্রি সংক্রান্ত ফিস, স্ট্যাম্প ডিউটি, উৎস কর, ভ্যাট, স্থানীয় সরকার কর প্রভৃতির তালিকা স্ব স্ব রেজিস্ট্রি অফিসের নোটিশ বোর্ডে টাঙ্গানো আছে।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস